• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে বিভাগীয় পরিচালক

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শনে আসেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা.আহাদ আলী।

১৯ এপ্রিল (সোমবার) সকালে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন এসে হাসপাতালের পরিচ্ছন্নতা কার্যক্রম, করোনা ভ্যাকসিন প্রদান বুথ জরুরী বিভাগ,এনসি/পিনসি কর্ণার,পুরুষ ওয়ার্ড,মহিলা ও প্রসূতি ওয়ার্ড, ফুলের বাগান ও বিভিন্ন কর্ণার পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন এবং বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.মিজানুর রহমান, আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়,ডা.নূর ফারিয়া আইরিন,ডা.তন্বী, সিনিয়র স্টাফ নার্স-মিডওয়াইফগণ, এমটিইপিআই অশোক রায় ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ