• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন |

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান

সিসি নিউজ ।। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অফ বাংলাদেশ (আইইবি) এবং ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অফ বাংলাদেশ রংপুর শাখার পক্ষ থেকে নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১০টি ট্রলিসহ ১০ টি অক্সিজেন সিলিন্ডার এবং ১০টি রেগুলেটর সেট প্রদান করা হয়েছে।

বুধবার (৪ আগষ্ট) সকালে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলমের মাধ্যমে ওই চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলম, সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার মো. ওমেদুল হাসান সরকার, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু প্রমূখ উপস্থিত ছিলেন।

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরকালে সৈয়দপুর উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের দুর্যোগ ও মহামারিতে অর্থাৎ যেকোন ক্রান্তিকালীন ইঞ্জিনিয়ার সমাজ সক্রিয়ভাবে দেশের জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এবং আগামীতেও সহযোগিতা করবেন ইনশাআল্লাহ্।

তিনি জানান, চলমান বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস) সংকটকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অফ বাংলাদেশ (আইইবি) এবং ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে সারাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছে। তারই ধারাবাহিকতায় সৈয়দপুর উপজেলায় ১০টি ট্রলিসহ ১০টি অক্সিজেন সিলিন্ডার এবং ১০টি রেগুলেটর সেট সরবরাহ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ