• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

 সৈয়দপুরে দুর্নীতি বিষয়ক বির্তক প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে দুর্নীতি বিষয়ক বির্তক প্রতিযোগিতা -২০২৩ এর দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ মে) সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)  সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে ওই বির্তক প্রতিযোগিতার আয়োজন করে। দুর্নীতি দমন কমিশন (দুদক), সমন্বিত জেলা কার্যালয়, রংপুর এর সহযোগিতায় আয়োজিত বির্তক প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডে উপজেলার চারটি মাধ্যমিক বিদ্যালয়ের বির্তক দল অংশ নেন।
  উক্ত বির্তক প্রতিযোগিতায় সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. হাফিজুর রহমান হাফিজ সভাপতিত্ব ও  মডারেটরের দায়িত্ব পালন করেন। আর সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, ইছামতি ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আলহাজ্ব মো. আব্দুল মান্নান পাটোয়ারী, কামারপুকুর ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম বিচারকের দায়িত্বে ছিলেন।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, প্রধান শিক্ষক আব্দুল লতিফসহ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু’র স ালনায় বির্তক প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের দুইটি গ্রুপে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের বিতর্ক দল অংশ নেন। অংশ গ্রহনকারী  বিতর্ক দলগুলো হচ্ছে, সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ, লক্ষণপুর স্কুল এন্ড কলেজ, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ এবং সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ।
আজ সোমবার (২৯ মে) বিকেল তিনটায় চূড়ান্ত বির্তক প্রতিযোগিতায় সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ এবং সানফ্লাওয়ার স্কুল ও কলেজের বিতর্ক দল অংশ নেবে।
 শেষে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান এবং বিশেষ অতিথি থাকবেন দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়, রংপুর এর উপসহকারী পরিচালক জয়ন্ত সাহা ও লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. শফিয়ার রহমান সরকার।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ