• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ধোনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

dhoniখেলাধুলা ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ধোনির নাম গ্রেফতারি পরোয়ানা জারি করেছে অন্ধ্রপ্রদেশ আদালত। একটি বিজ্ঞাপনে ধর্মীয় চেতনায় আঘাত আনার অভিযোগে তিনবার সমন পাঠানো হয়েছিল ধোনির নামে। কিন্তু একবারও কোর্টে হাজিরা দেননি ভারতীয় অধিনায়ক। তাই আদালত অবমাননার অভিযোগে ধোনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এই সংক্রান্ত মামলা চলছে অনন্তপুর আদালতে। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ধোনি এখন ইংল্যান্ডে।
একটি সর্বভারতীয় ম্যাগাজিনে প্রচ্ছদে ধোনির এক ছবি ছাপা হয়। সেই ছবিতে ভারত অধিনায়ক বিষ্ণুর বেশে বিভিন্ন কোম্পানির পণ্য, এমনকী হাতে জুতা নিয়েও ছবি তোলেন। এই ছবির তলায় লেখা ছিল ‘গড অফ বিগ ডিলস’। এরপর বিভিন্ন ধর্মীয় সংগঠন থেকে এই বিজ্ঞাপনের বিরুদ্ধে বিক্ষোভ হয়। আদালতে মামলা করা হয় ধোনির বিরুদ্ধে।
সূত্র : জি নিউজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ