• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

দুই সন্তানকে বিষ খাইয়ে বাবার আত্মহত্যা

আত্মহত্যাপীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: পীরগঞ্জে স্ত্রীর উপর অভিমান করে ২ সন্তানকে খাবারের সাথে বিষ প্রয়োগের পর আবেদ আলীও (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলার খষ্ট্রি গ্রামে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বড় আলমপুর ইউনিয়নের খষ্টি গ্রামের আব্দুল মান্নান মিয়ার পুত্র আবেদ আলী কুমেদপুর ইউনিয়নের মামুনপুরের ওয়াহেদ আলীর মেয়ে ওয়ালেদাকে বিয়ে করে। বিয়ের পর থেকেই আবেদ আলী ঢাকায় রিক্সা চালিয়ে জীবন-যাপন করতো।

সম্প্রতি আবেদ ঢাকা থেকে বাড়ী ফিরে জানতে পারে তার স্ত্রী ওয়ালেদা শিশু পুত্র আপন বাবু ১৮মাস ও কন্যা অনাভানু সাড়ে ছয় বছর কে নিয়ে বাবার বাড়ীতে গেছে। শনিবার বিকেলে আবেদ তার স্ত্রীকে আনতে গেলে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুধু পুত্র ও কন্যা কে নিয়ে আবেদ তার বাড়িতে আসে। এরপর রাতে পুত্র ও কন্যাকে খাবারের সাথে বিষ খাওয়ানোর পর সে শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে পুত্র আপন বাবু ও কন্যা অনাভানুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার সকাল সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় কন্যা অনাভানু মারা যায়। শিশুপুত্র আপন বাবুর অবস্থাও আশংকাজনক। থানায় মামলা হয়েছে। বাবা-মেয়ের লাশ মর্গে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ