• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

রানার সকল সম্পদ বাজেয়াপ্ত

sohel ranaসিসি নিউজ: বহুল আলোচিত সাভারে ধসে পড়া রানা প্লাজার মালিক সোহেল রানার ব্যক্তিগত সকল সম্পদ বাজেয়াপ্ত করেছে সরকার। বৃহস্পতিবার দুপুরে ঢাকার জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বছর ৩০ এপ্রিল হাইকোর্ট স্বপ্রণোদিত হয়ে একটি রুল জারি করেন। সেই রুলে ঢাকা জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুন, জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান ও সাভার উপজেলা নির্বাহী অফিসারকে সোহেল রানার ব্যক্তিগত সম্পদ বাজেয়াপ্ত করার নির্দেশ দেওয়া হয়।

সে অনুযায়ী গত ১৩ মার্চ ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বিবিধ মামলা দায়ের করা হয়। পরে ওই আদেশ বলে সোহেল রানার নামে রানা প্লাজার ১৮ শতক, রানা টাওয়ারের ১০ শতক এবং সাভারের ধামরাইয়ে এক একর ৪৭ শতক জমি বাজেয়াপ্ত করা হয়।

ঢাকা জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুন জানান, এ নিয়ে পত্রিকায় গণবিজ্ঞপ্তি দেয়া হবে। প্রয়োজনে এ আদেশের কপি সোহেল রানার কাছে জেলহাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ