• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কোচ যাত্রী আহত

Crimeসিসি নিউজঃ সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় অজ্ঞাত ছিনতাইকারী ছুরিকাঘাতে নুরুল (৪২) নামের এক ব্যক্তি আহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পর মারাত্মক আহতাবস্থায় এলাকাবাসী তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। আহত নুরুল সৈয়দপুর উপজেলার দক্ষিণ সোনাখুলী সরকারপাড়া গ্রামের মৃত. মোহরুল্লাহ সরকারের পুত্র।
জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক ৩টায় নুরুল ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় আসেন। কিন্তু কোন রিক্সা-ভ্যান না পাওয়ায় তিনি পায়ে হেঁটে বাড়ির পথ ধরেন। ওই এলাকার খালেক পাম্পের কিছু দূরে আসলে ৩-৪ জনের একটি দল নুরুলকে মারধর করে মোবাইল ফোন সেট, ব্যাগ, হাতঘড়ি ও নগদ ৯ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে নুরুল টাকা দিতে আপত্তি করলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা নুরুলকে মারাত্মক আহত অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করান।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদার রহমান ঘটনার সতত্যা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ