• শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৭:০৩ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে প্রাথমিকে নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার করায় আটক-৩ নীলফামারীতে গণজাগরণের সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত ফুলবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশা কেটে যাওয়ায় সাড়ে ৬ ঘন্টা পর সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চলাচল স্বাভাবিক ঘন কুয়াশার কারনে সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট উঠানামা ব্যাহত সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন মসিউর রহমান খানসামা উপজেলায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল পাচ্ছে ২৩ হাজার শিশু প্রধানমন্ত্রী নিজের নির্বাচনী এলাকা যাচ্ছেন আগামীকাল বাংলাদেশ সীড এসোসিয়েশন এর নির্বাহী সদস্য হলেন ডোমারের আনোয়ার হোসেন কাভার্ড ভ্যানে আগুন: ছাত্রদল নেতাসহ গ্রেপ্তার ৩

নারীর যে গুলো কাজ পুরুষের অনাগ্রহ তৈরি করে

images11লাইফস্টাইল ডেস্ক : নারীরা পছন্দের পুরুষের কাছে আকর্ষণীয়া হতে অনেকভবেই চেষ্টা করে থাকেন। কিন্তু বিশেষজ্ঞরা মনে করেন এর বেশির ভাগই বৃথা চেষ্টা।এখন জেনে নেয়া যাক নারীরা পুরুষের দৃষ্টি আকর্ষণের জন্য কি কি করেন যা উল্টো পুরুষের অনাগ্রহের কারণ হয়ে দাঁড়ায়।

১. নিজেদের আকর্ষণীয় করতে নারীরা অতিরিক্ত মেকআপ নেন যাতে তার আসল সৌন্দর্যই লোপ পায়। আর এই বিষয়টি অপছন্দ করেন পুরুষরা। নারীর চেহারায় মেকি সাজ বেশি থাকলে পুরুষটি ভাবেন, তাদের ব্যক্তিত্বও মেকি।

২. অনেক নারীই মনে করেন, যৌনতা দিয়ে পুরুষের হৃদয় জয় করা যায়। কিন্তু নারীর ব্যক্তিত্ব ছাপিয়ে যদি যৌনতাপূর্ণ আচরণ প্রকাশ পায়, তবে পুরুষরা আগ্রহ হারিয়ে ফেলেন।

৩. অনেক নারীই পুরুষের সামনে পেট পুরে খাওয়ায় লজ্জাবোধ করেন। কিন্তু পুরুষের কাছে এটি বিরক্তকর এবং হাস্যকর বিষয়। বরং বয়ফ্রেন্ডের সঙ্গে বেড়াতে গিয়ে মজা করে খাচ্ছেন এমন দেখতেই ভালোবাসেন তারা।

৪. পুরুষের সব কথাতেই ইতিবাচক সাড়া দিয়ে নারীরা ভাবেন, পুরুষটি খুশী হয়েছেন। কিন্তু সব কথাতেই ‘হ্যাঁ’ বলাটা একেবারেই অপছন্দ পুরুষদের। বরং পুরুষরা দেখতে চান তার মন-মানসিকতা, লক্ষ্য ও উদ্দেশ্যের সঙ্গে একাত্ম হতে নিজের মতামত দিচ্ছেন আপনি।

৫. পুরুষের মতো করে পোশাক পরা এমনকি ধূমপান করাকে অনেক নারীই স্মার্টনেস বলে মনে করেন। কিন্তু পুরুষরা এসব কাজকে নারীসুলভ বলে মনে করেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ