• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

ছাত্রীসংস্থার সভানেত্রী-সেক্রেটারিসহ ২৪ নেতাকর্মী আটক

Islami Chatriঢাকা: রাজধানীর দক্ষিণ গোড়ানের একটি বাসা থেকে ইসলামী ছাত্রীসংস্থার কেন্দ্রীয় সভানেত্রী জান্নাতুল কারীম সুইটি এবং সেক্রেটারি জেনারেল ডা. শিরিন আকতার রুনাসহ ২৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ নম্বর রোডের ৩১৬ নম্বরের একটি দোতালা বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তারা গোপন বৈঠক করছিল বলে পুলিশ জানায়।

খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জসিমউদ্দিন জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তারা বাংলাদেশ ইসলামী ছাত্র সংস্থার সদস্য। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

তবে আটককৃতরা জানিয়েছেন, তারা কোরআন তেলাওয়াত ও ধর্মীয় বিষয় নিয়ে আলোচনা করছিলেন। এর মধ্যেই পুলিশ হানা দেয়।

এদিকে জামায়াত জানিয়েছে, গোড়ানের একটি বাসায় আয়োজিত সামাজিক অনুষ্ঠান থেকে ইসলামী ছাত্রীসংস্থার কেন্দ্রীয় সভানেত্রী জান্নাতুল কারীম সুইটি এবং সেক্রেটারি জেনারেল ডা. শিরিন আকতার রুনাসহ ২৪ নেত্রীকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ এবং ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান জানান, একটি সামাজিক অনুষ্ঠানে দাওয়াত থাকায় ইসলামী ছাত্রীসংস্থার নেত্রীরা ওই বাড়িতে গিয়েছিল। তাদের অনেকের কোলে শিশুও ছিল। কোলের শিশুসহ তাদের অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ