• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন |
শিরোনাম :

মুগদায় বাস থেকে নামিয়ে দুই শিশুকে ধর্ষণ, গ্রেফতার ৩

Dorsonঢাকা: রাজধানীর মুগদায় বাস থেকে নামিয়ে দুই শিশুকে গণধর্ষণ করেছে ওই বাসের চালক, হেলপার ও সুপারভাইজার। তাদের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- লাব্বাইক পরিবহনের চালক আহমেদ শেখ, সুপারভাইজার হাসনাইন মিয়া ও হেলপার কামরুল ইসলাম।
পারিবারিক সুত্র জানায়, ১২ ও ১৩ বছরের দুই শিশু নিয়ে দুটি পরিবার ডেমরার ডগাইর এলাকায় পাশাপাশি বাড়ি ভাড়া থাকে। তারা দুজনই স্থানীয় একটি ফ্যান ফ্যাক্টরিতে কাজ করে। গত শুক্রবার দুপুর আড়াইটার দুপুরের খাবার খেয়ে তারা বাসা থেকে বের হয়। এরপর তাদের আর বাসায় ফেরেনি। আজ শনিবার সকালে মুগদা থানা থেকে বাসায় ফোন করে থানায় যেতে বলা হয়।
পুলিশ জানায়, যাত্রাবাড়ি এলাকা থেকে দুই শিশু লাব্বাইক পরিবহনের একটি বাসে উঠেছিলো। বাসটি মুগদা এলাকায় পৌঁছলে কৌশলে শিশু দুটিকে বাসের চালকসহ চারজন তাদের বাসায় নিয়ে যায়। পরে রাতভর তারা শিশুদুটিকে পালাক্রমে ধর্ষণ করে। শনিবার দুপুরে পাশের বাসার একজনের সহযোগীতায় শিশু দুটি বের হয়ে মুগদা থানায় যায়। তাদের অভিযোগের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে বাসের চালকসহ তিনজনকে গ্রেফতার করে। শিশু দুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুগদা থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাতে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আরো দুজনকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ