• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

তিস্তার বিষয়ে আভ্যন্তরীণ ঐকমত্যের চেষ্টা চলছে: সুষমা

Susmaঢাকা: বাংলাদেশ ও ভারতের সঙ্গে তিস্তার পানি বণ্টন বিষয়ে দেশটির আভ্যন্তরীণ ঐকমত্যের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাংলাদেশ সফররত ভারতের নতুন পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ।
এছাড়া স্থল সীমানা চুক্তি বিষয়টিও দেশটির রাজ্যসভায় সক্রিয়ভাবে বিবেচনাধীন আছে বলেও উল্লেখ করেন তিনি।
সকালে পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে তিনি এ কথা বলেন।
বৃহস্পতিবার দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন পররাষ্ট্র মন্ত্রী।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পররাষ্ট্রসচিব মো. শহীদুল হক, ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার তারিক করিমসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা।
মাহমুদ আলী জানান, এসব বিষয়ে তিনি কোন সময় নির্ধারণ করে দেননি। এসব বিষয়ে সময় নির্ধারণ করে দেওয়া শুধু ভারত কেন অন্য যেকোন দেশের জন্য কষ্টকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ