• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

বাংলাভাইয়ের সহযোগী কিলার বল্টু আটক

BALTUরাজশাহী: বাংলাভাইয়ের অন্যতম সহযোগী আব্দুল মজিদ বল্টু ওরফে কিলার বল্টুকে (৩৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)। তিনি নিষিদ্ধঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় সদস্য। সোমববার বেলা পৌনে একটার দিকে রাজশাহী নগরীর মহিষবাথান এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুল মজিদ বল্টু রাজশাহীর বাগমারা উপজেলার সেনোপাড়া এলাকার জবান আলীর ছেলে। এর আগে তিনি জেলা বিশেষ শাখা রাজশাহীর ১২১ নম্বর তালিকাভুক্ত সর্বহারা সদস্য ছিলেন। ২০০৪ সালে তিনি জেএমবিতে যোগ দেন। তার নামে বাগমারা থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। র‌্যাব-৫, রাজশাহীর মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

র‌্যাব জানায়, জেএমবি সদস্য ও পলাতক আসামি আব্দুল মজিদ বল্টু নগরীর মহিষবাথান এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর ব্যাটালিয়ন জঙ্গি দমন সেলের অপারেশন দল সোমবার দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক আব্দুল মজিদ বল্টু জেএমবির পলাতক সদস্যদের একত্রিত করতে কাজ করছিলেন। তিনি পুনরায় জেএমবিকে সংগঠিত করে জঙ্গি কার্যক্রমকে সক্রিয় করার উদ্দেশে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় রাতে গোপনে মিটিং করতেন। সম্প্রতি জেএমবি সদস্যরা এলাকার আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা এবং ষড়যন্ত্রে লিপ্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ