• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

জরিমানা গুণতে হচ্ছে আর্জেন্টিনাকে

Arjenখেলাধুলা ডেস্ক: বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফার আইন ভঙ্গ করায় জরিমানা গুণতে হচ্ছে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে ওঠা আর্জেন্টিনাকে। জরিমানার পরিমাণও নেহায়েত কম নয়। আইন ভঙ্গ করায় ৩ লাখ ৪০ হাজার ডলার জরিমানা গুণতে হচ্ছে আর্জেন্টিনার ফুটবল সংস্থাকে।ফিফার নিয়ম অনুযায়ী সংবাদ সম্মেলনে কোচের সঙ্গে কমপক্ষে একজন খেলোয়াড় থাকতে হয়। কিন্তু নাইজেরিয়া, সুইজারল্যান্ড, বেলজিয়াম ও নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে আর্জেন্টিনা কোনো খেলোয়াড় পাঠায়নি। শুধু কোচ আলেসান্দ্রে সাবেলা একা ছিলেন। যা ফিফার মিডিয়া ও মার্কেটিং আইনের পরিপন্থি।

ফিফার এই আইনে সংবাদ সম্মেলনে কোচের সঙ্গে একজন খেলোয়াড় রাখতে বলা হয়, যাতে কোচের পাশাপাশি খেলোয়াড়ও দলের প্রস্তুতি ও অন্যান্য বিষয় মিডিয়াকে জানাতে পারে। আর মিডিয়ার মাধ্যমে ফুটবল ভক্তরা জানতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ