• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খালেদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ১৫ জানুয়ারি

Khalada-7ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুই মামলার সাক্ষ্যগ্রহণের সময় আগামী ১৫ জানুয়ারি ঠিক করেছে আদালত।

বুধবার দুপুরে রাজধানীর বকশিবাজারে ঢাকা আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালতে সাক্ষ্যগ্রহণ শেষে এ আদেশ দেন।

এর আগে বিএনপি চেয়ারপারসনের পক্ষ থেকে সময়ের আবেদন জানালে আদালত তা নাকচ করে দেন।

এ দুই মামলার প্রথম সাক্ষী ও বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক হারুন-অর রশিদ আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে অসুস্থতা ও অবরুদ্ধ থাকার কারণ দেখিয়ে খালেদা জিয়ার আইনজীবীরা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাক্ষ্যগ্রহণ পেছানোর সময় আবেদন করেন।

এ সময় তার আইনজীবীরা সময়ের আবেদনের বিষয়টি পুনর্বিবেচনার আবেদন রাখেন। দুদকের আইনজীবী এর বিরোধিতা করেন বলেন, খালেদা জিয়া ইচ্ছা করলেই আসতে পারতেন।

পরে শুনানি শেষে বিচারক সাক্ষ্যগ্রহণ পেছানোর আবেদন নাকচ করে খালেদাকে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দেন। সেইসঙ্গে তার অনুপস্থিতিতেই সাক্ষ্য চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।

প্রসঙ্গত, সর্বশেষ গত ২৭ ডিসেম্বর জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে হাজিরা দেন খালেদা জিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ