• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন |

শুভর নতুন নায়িকা পুষ্পিতা পপি

পুষ্পিতা-পপিবিনোদন ডেস্ক: আলোচিত নায়ক আরেফিন শুভর নতুন নায়িকা পুষ্পিতা পপি। ‘মিশন কক্সবাজার’ ছবিতে আরেফিন শুভর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করবেন গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। সম্প্রতি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পুষ্পিতা পপি।

‘মিশন কক্সবাজার’ ছবিটি ক্যারিয়ারের জন্য বড় মাপের প্রাপ্তি বলে মনে করেন নবাগত এই নায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মনতাজুর রহমান আকবর স্যারের সাথে আগেও কাজ করেছি। এবার অ্যাকশনধর্মী ছবিতে কাজের সুযোগ পেয়ে আমি ভীষণ আনন্দিত। এক বুক স্বপ্ন নিয়েই চলচ্চিত্রে এসেছি। এই স্বপ্ন আমার পূরণ হবেই। ভাল ছবির শিল্পী হিসেবে আমি নিজের প্রতিষ্ঠা করতে পারবো বলে আশা করছি।’

ছবিতে পুষ্পিতা ও শুভ ছাড়া আরও অভিনয় করবেন- অমিত হাসান, বড়দা মিঠু, মিজু আহম্মেদসহ অনেকে। ‘মিশন কক্সবাজার’ মূলত অ্যাকশন রোমান্টিক ছবি বলে জানান তিনি।

‘ভুলে যেওনা’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘তবুও ভালোবাসি’ ছবিগুলোর মাধ্যমে দর্শকের কাছে নিজেকে পরিচিত করেন পুষ্পিতা পপি। বর্তমানে বড় পরিচালকের ভালো মানের ছবিতে চুক্তিবব্ধ হয়েছেন। মুক্তির প্রতীক্ষায় রয়েছে ‘তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ ও ‘তবুও প্রেম দামি’ ছবি দুটি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ