• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন |

এসপির বাসায় ককটেল হামলা, আটক ১

Koktelফেনী: ফেনীর পুলিশ সুপার (এসপি) রেজাউল হক পিপিএমের বাসভবনে পরপর ৫টি ককটেল ফাটিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। একই সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় দুর্বৃত্তদের ককটেলের স্প্রিন্টারে ফেনী মডেল থানার ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক খোন্দকার ও এএসআই মো. শাহীন আহত হন।

পুলিশ জানায়, রাত ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর অংশের রামপুর রাস্তার মাথায় দুর্বৃত্তরা গাড়িতে পেট্রলবোমা মারার জন্য অবস্থান করলে পুলিশ তাদের ধাওয়া করে। এসময় দুর্বৃত্তরা পুলিশকে পাল্টা ককটেল নিক্ষেপ করে।

ককটেলের স্প্রিন্টারে ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক খোন্দকার ও এএসআই মো. শাহীন আহত হন। আহত অবস্থায় তারাও পাল্টা ১৩ রাউন্ড গুলি ছোড়ে। এক পর্যায়ে দুর্বৃত্তদের মধ্যে আবদুল কাদের নামে একজন দৌড়ে পালানোর সময় তার হাতে একটি ককটেল বিস্ফোরণ হয়। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়।

পরে পুলিশ তাকে ২টি পেট্রলবোমা ও ১টি ককলেটসহ আটক করে। প্রথমে তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা গুরুতর দেখে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, দুই পুলিশকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অসীম কুমার সাহা ককটেলে আহত আবদুল কাদেরকে ঢাকায় স্থানান্তরের সত্যতা নিশ্চিত করেছেন। তার দুই পায়ে স্প্রিন্টার বৃদ্ধ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ