• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

Board Election Picদিনাজপুর প্রতিনিধি: বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ও শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টা হতে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১০৮ জন ভোটারের মধ্যে ১০৭ ভোটার ভোট প্রদান করেন।

দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন সাংবাদিকদের জানান, প্রথমবারের মত শিক্ষা বোর্ডের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য পূর্ব থেকে সবধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোট কেন্দ্রে পুলিশ মোতায়েন রয়েছে। নির্বাচনে ভোটগ্রহণ শেষে যথা সময়ে ফলাফল ঘেঘাষণা করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে ১১টি পদের বিপরীতে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- মো. মাসুদ আলম ও মো. আজিজুল হক শাহ।

সহ-সভাপতি পদে ৫ জন প্রার্থী হলেন- মো. মেসবাহুল ইসলাম বকুল, মো. আমিনুল ইসলাম, মো. ফয়জুল ইসলাম আনিস, মন্টু কুমার রায় ও মো. মাসুম আলী।

সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী হলেন- মো. সারওয়ার শাওন, সৈয়দ মওদুদ-উল-করিম, মো. গোলাম রব্বানী, মো. আবু সায়েম ও মো. শহিদুল ইসলাম।

সহ-সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী হলেন- মো. রিয়াজুল ইসলাম, মো. মামুনুর রশিদ ও রতন চন্দ্র সরকার।

সাংগঠনিক সম্পাদক পদে ৫ জন প্রার্থী হলেন- মো. তরুন আলী, মো. মমিনুর ইসলাম, মো. হেলাল উদ্দীন চৌধুরী, মো. আজিজার রহমান রাজু ও মো. মাহমুদুন নবী মানিক।

কোষাধ্যক্ষ পদে ২ জন প্রার্থী হলেন- মো. আব্দুল্লাহ আল- মামুন ও মো. আনোয়ার হোসেন।

দপ্তর সম্পাদক পদে ৩ জন প্রার্থী হলেন- মো. কামাল উদ্দীন, মো. মোতাহার হোসেন ও মোছা. শিরিন আক্তার াশমু।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন প্রার্থী হলেন- মো. হারুনুর রশিদ ও মো. ওবায়দুর রহমান দুলাল।

প্রচার সম্পাদক পদে ৪ জন প্রার্থী হলেন- মো. তরিকুল ইসলাম, মো. শাহাবুদ্দিন, কাজী নজরুল ইসলাম ও মো. তানজিমুল ইসলাম।

এবং নির্বাহী সদস্য পদে ২ জন প্রার্থী হলেন- আল হামরা পারভীন ও মো. হায়দার আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ