• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন |

হিলিতে আহত বিজিবি সদস্য মারা গেছেন

বিজিবিসিসি নিউজ: হিলি সীমান্তের ফকিরপাড়াতে দায়িত্ব পালনরত অবস্থায় ট্রেনের ধাক্কায় আহত বিজিবি সদস্য মাকসুদুর রহমান রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান। মাকসুদুর রহমানের বাড়ি চট্টগ্রামের মহেশখালীতে। তিনি বিজিবি- ৩ জয়পুরহাট ব্যাটালিয়নের অধীন বিজিবি হিলি সিপি ক্যাম্পে কর্মরত ছিলেন।

বিজিবি হিলি চেকপোস্ট ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার আব্দুল জব্বার জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর থেকেই ওই সৈনিকের আজ শনিবার সারাদিন জ্ঞান ফেরেনি। তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। শনিবার সন্ধ্যা ৬টার দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার রাতে সীমান্তের ফকিরপাড়াতে ২৮৫ মেইন পিলারের ২১নং সাবপিলারের কাছে রেল লাইন সংলগ্ন ১০নং বিজিবি পোস্টে কর্মরত ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে জয়পুরহাট থেকে নীলফামারীগামী একতা এক্সপ্রেস ট্রেন যায়। ওই ট্রেনে তিনি ধাক্কা খেয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। অপর বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে সেখান থেকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ