• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

পার্বতীপুরে অস্ত্রের মুখে ১৪ লাখ টাকা ছিনতাই

ছিনতাইপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে বিকাশ এজেন্টের কাছে মোটর সাইকেল যোগে টাকা পৌছে দেয়ার সময় দিনাজপুরের ডিষ্ট্রিবিউশন কোম্পানি মনি এন্টারপ্রাইজের দুই কর্মচারীর পথরোধ করে পিস্তল ঠেকিয়ে ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

গত রোববার বিকেল সাড়ে ৩টা থেকে পৌনে ৪টার মধ্যে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের হাবড়া বাইপাসের রসুলপুর মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনা জানাজানি হওয়ার পর পার্বতীপুর মডেল থানার উপ-পরির্দশক আঃ মতিনের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থল পরির্দশন করলেও এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

স্থানীয় বিকাশ এজেন্ট, ডিষ্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তা ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে- রোববার দুপুরে মনি এন্টারপ্রাইজের ডিষ্ট্রিবিউশন সেলস অফিসার (ডিএসও) আমিনুর রহমান ও ট্রেড মার্চেন্ডাইজিং অফিসার আঃ রাজ্জাক পার্বতীপুর শহরের একটি ব্যাংক থেকে প্রায় ১৪ লাখ ৫ হাজার টাকা উত্তোলন করে বিভিন্ন বিকাশ এজেন্টের কাছে বিতরণের জন্য মোটরসাইকেল যোগে পার্বতীপুরের ভবানীপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথি মধ্যে হাবড়া বাইপাস মোড়ে পৌছুলে বিপরীত দিক থেকে একটি ডিসকভার মোটরসাইকেলে চড়ে তিন মুখোশধারী যুবক তাদের মোটরসাইকেলটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে তারা মটরসাইকেলসহ রাস্তার উপরে পড়ে যায়। এসময় অপর একটি মটরসাইকেলে করে আরো তিন দূর্বৃত্ত ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। তারা পিস্তল ঠেকিয়ে ও মারধর করে তাদের কাছে ব্যাগে রাখা ১৪ লাখ ৫ হাজার টাকা ছিনতাই করে। এসময় তাদের চিৎকার শুনে স্থানীয় বিকাশ এজেন্ট দয়াল ও অন্যান্য লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা মটর সাইকেল করে পার্বতীপুর শহরের দিকে চলে যায়। টাকা ছিনতাইয়ের ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম বলেন- তিনি এঘটনার কথা শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশও পাঠিয়েছেন। কিন্তু কেউ লিখিত অভিযোগ না করায় মামলা হয়নি।

টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা না করার ব্যাপারে মনি এন্টারপ্রাইজের দিনাজপুর দক্ষিণের (৭ উপজেলা) “টেরিটরি ম্যানেজার” আবদুল মান্নানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- মামলা হবে কি না তা কোম্পানির মালিকের সিদ্ধান্তের উপর নির্ভর করছে।

উল্লেখ্য, ইতিপূর্বেও পার্বতীপুর শহর ঢাকা মোড়ে একই ধরনের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটলেও রহস্যজনক কারণে কোন মামলা হয়নি।

এব্যাপারে কোম্পানির বিতরণ তদারককারী কর্মকর্তা লিটন চৌধুরীসহ উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ