• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কিশোরগঞ্জে ৫০ পিচ ইয়াবাসহ আটক ৪

আটককিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি :  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় গতকাল মঙ্গলবাার রাতে মধ্যরাজিব ডাঙ্গাপাড়ায় নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট কেনা বেচার সময় ৫০পিচ ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মনছুর আলী জানায়,গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা কেনা বেচার স্পট মধ্য রাজিব ডাঙ্গাপাড়ায় অভিযান চালিয়ে ৫০ পিচ ট্যাবলেট একটি নাম্বারবিহীন ভিক্টর ১০০ সিসি মোটর সাইকেলসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের দুজন মাগ্রড়া ঠাঠারীপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে জাহান আলী (২১) ও একই গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সুরুজ মিয়া (২৩) কে নেশা জাতীয় ট্যাবলেট কেনার জন্য ভ্রাম্মমান আদালতে ১মাসের করে জেল দিয়েছে ভ্রাম্মমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান।
অপরদিকে মাদক বিক্রির দায়ে গঙ্গচড়া উপজেলার বেতগাড়ী বানিয়াপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ও মধ্য রাজিব ডাঙ্গাপাড়া গ্রামের সৈয়দ আলীর ছেলে রবিউল ইসলাম (২২) এর নামে থানায় একটি নিয়মিত মামলা রজু হয়েছে। মামলা নং ০১। তাদেরকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শতভাগ স্যানিটেশন
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের খামাতপাড়া গ্রামকে শতভাগ স্যানিটেশনের আওতায় নিয়ে আসা হয়েছে। গতকাল বুধবার দুপুরে খামাতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব ল্যাট্র্রিন বিতরণ করা হয়। ওই ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান ইব্রাহিম খলিল জানান, মাগুড়া খামাত পাড়া গ্রামকে শতভাগ স্যানিটেশনের আওতায় নিয়ে এসে তাদের প্রত্যেকের মাঝে ৩৩০টি ল্যাট্রিন সরবরাহ করা হয়। ল্যাট্রিন সরবরাহের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ রশিদুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুল হাসান,মাগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহবুব হোসেন শিহাব চৌধুরী ও খামাত পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল বরকত প্রমুখ। অপরদিকে একই অনুষ্ঠানে খামাতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্রছাত্রীদের ছবিসহ পরিচয় পত্র প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ