• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জলঢাকায় গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

লাশজলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় সুমতি রানী (৪৫) নামের তিন সন্তানের জননী এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার বিকালে জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পায়রাবন্দ গ্রাম থেকে লাশটি উদ্ধার করে। নিহত সুমতি ওই গ্রামের পরেশ চন্দ্র রায়ের স্ত্রী ও তিন সন্তানের জননী।

নিহতের পারিবারিক সুত্র জানায়, সুমতি বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল। গত মঙ্গলবার রাতে ঘরে তার মা সহ সুমতি একটি বিছানায় ও জামাই ছোট ছেলেকে নিয়ে অপর বিছানায় ঘুমাচ্ছিলেন। তার মা জানায়, রাতে ঘুম থেকে উঠে দেখা যায় বিছানায় সুমতি নেই। জামাই ঘুমাচ্ছে। ঘর থেকে বাড়ির কলের পাড়ে গিয়ে দেখি আমার মেয়ে নিজে তার গলায় ছুড়ি চালিয়ে গলা কেটে ফেলছে। চিৎকার করলে লোকজন ছুটে এলেও মেয়েকে বাঁচানো সম্ভব হয়নি। তার মেয়ে আত্মহত্যা করেছে বলে তিনি দাবী করে। এ ব্যাপারে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলওয়ার হাসান ইনাম জানান, গলাকাটা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ