• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সুন্দরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নিহতগাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আব্দুর রশিদ (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার (৪ নভেম্বর) সকালে উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়াখাঁ গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পূর্ব বাছহাটী গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, হুড়াভায়াখাঁ গ্রামের ধলু মিয়ার সঙ্গে পূর্ব বাছহাটী গ্রামের আব্দুর রহমানের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ-মামলা চলে আসছিল।

বুধবার সকালে ধলু মিয়ার পক্ষে আব্দুর রশিদ মোটরসাইকেলে করে গাইবান্ধা আদালতে যাওয়ার পথে হুড়াভায়াখাঁ এলাকায় আব্দুর রহমানের লোকজন পথরোধ করে তাকে মারধর করে।

খবর পেয়ে ধলু মিয়া তার লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নারীসহ উভয় পক্ষের ১১ জন আহত হন।

আহতদের মধ্যে আলতা বেগম, রেজাউল, সুফিয়া বেগম, আংগুর মিয়া, সুজন, আব্দুর রশিদ ও ধলু মিয়াকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদের মধ্যে ধলু মিয়া ও আব্দুর রশিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আব্দুর রশিদ মারা যান।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন নারীসহ আট জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আব্দুর রশিদের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ