• বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পঞ্চগড় সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

PANCHAGARH-PIC1পঞ্চগড় : পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার গিরাগাঁও সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও সেক্টরের ৩০ বিজিবি ব্যাটালিয়ন বৃহস্পতিবার দুপুরে গিরাগাঁও সীমান্তের মেইন পিলার ৪০৯ এর ২ সাব পিলার এলাকায় এই বৈঠকের আয়োজন করে। বৈঠকটি পৌনে ১২টায় শুরু হয় দুপুর ২টায় শেষ হয়।

বৈঠকে বিজিবির ১২ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক তুষার বিন ইউনুস।

অপরদিকে, ১৩৯ বিএন বিএসএফ’র ১০ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এস এন গোস্বামী।

এ সময় ১৩৯ বিএন বিএসএফ’র স্টাফ অফিসার জে এস চৌহান, জয়পাল শিং, ৩০ বিজিবি ব্যাটালিয়নের আলাউদ্দিন, আলী হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈঠকে উভয়পক্ষ সীমান্তে গুলিবর্ষণ না করে শান্তি শৃঙ্খলা বজায় রাখা, অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালান প্রতিরোধে দু’দেশের সন্ত্রাসী ও দুর্বৃত্তদের তালিকা হস্তান্তর, মাদক ও নারী শিশু পাচারসহ বিভিন্ন বিষয়ে উভয়পক্ষ ঐক্যমত ব্যক্ত করেন।

এর আগে সকাল পৌনে ১২টায় বিএসএফের প্রতিনিধি দল বাংলাদেশে প্রবেশ করে। এ সময় ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কসহ কর্মকর্তারা তাদের স্বাগত জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ