• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

শুক্রবার পীরগঞ্জ আসছেন স্পিকার

স্পিকারসিসি নিউজ : জাতীয় সংসদের স্পিকার, সিপিএ চেয়ারপার্সন ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের এমপি ড. শিরীন শারমিন চৌধুরী অবশেষে আগামীকাল শুক্রবার তাঁর নির্বাচনী আসন পীরগঞ্জে আসছেন। এর আগে তিনি ১ ও ৩ নভেম্বর পীরগঞ্জ সফর স্থগিত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম জানান, স্পিকার সকালে ঢাকা থেকে সড়কপথে রওয়ানা হয়ে দুপুরের মধ্যে পীরগঞ্জের জেলা পরিষদ ডাকবাংলায় পৌছুবে। দুপুর আড়াইটায় আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল হক বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় উপজেলা পরিষদ চত্বরের এক অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ সময় তিনি এ সময় তিনি রংপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর আওতায় উপজেলার ২৬১টি গ্রামে ১৪ হাজার ৫০০ পরিবারে নতুন বিদ্যুত সংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ওই অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন এবং রংপুর জেলা প্রশাসক রাহাত আনোয়ার বিশেষ অতিথি থাকবেন। পরে তিনি ডিজিটাল পদ্ধতিতে শাহ আব্দুর রউফ কলেজ ও সাল্টি সমস দীঘি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবন ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিস এবং পল্লী সঞ্চয় ব্যাংকের নতুন ভবনের উদ্বোধন, ভেন্ডাবাড়ি ডিগ্রী কলেজ, পীরগঞ্জ আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও বাজিতপুর আমিনিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন, বিরটান (বিআইআরটিএএন) রংপুর রিজিওনাল স্টেশনের পীরগঞ্জে অফিস ভবন ও মাদারপুর-চেরাগপুর সড়কের ২ দশমিক ২০ কিলোমিটার চেইনেজে আখিরা খালের উপর ৩৯ মিটার আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিস্তিপ্রস্তর ফলক উন্মোচন করবেন। এছাড়াও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বিনামুল্যে ২৪০ জন কৃষকের মাঝে সরিষা, গম, ভুট্টা ও মুগডাল বীজ এবং কীটনাশক সারসহ পিইডিপি-থ্রি অর্থায়নে প্রাথমিক বিদ্যালয়ের ১৫ জন প্রতিবন্ধিকে হুইল চেয়ার, চশমা ও হিয়ারিং এইড বিতরণ করবেন। বিকেলেই সড়ক পথে ঢাকার উদ্দ্যেশে পীরগঞ্জ ত্যাগ করবেন স্পিকার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল হক বাবলু ও সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম স্পিকারের সফরসুচী নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ