• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জয়পুরহাটে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ,

ধর্ষনজয়পুরহাট : জয়পুরহাটের পল্লীতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সোহাগ (২৮) নামে একজনকে সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের বড় তাজপুর গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ধর্ষণের  এ ঘটনাটি ঘটে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন পুলিশ জানায়,গ্রেফতারকৃত সোহাগ জয়পুরহাট সদর উপজেলার বড়তাজপুর দেওয়ান পাড়া মহল্লার গোলাম মোস্তফার ছেলে। রোববার তিনি একই উপজেলার পুরানাপৈল ইউনিয়নের বড় তাজপুর গ্রামের এক গৃহবধূকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছে ।
এ বিষয়ে ওই গৃহবধু জয়পুরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই সোহাগকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে বলে জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ