• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন |

সরকারের মদদেই আজাদের ওপর হামলা : রিজভী

rezvee1450878769বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনের বিএনপি দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আজাদুল ইসলামের ওপর সরকারের মদদে হামলা চালানো হয়েছে।

বুধবার বিকেল সাড়ে  ৫টার দিকে জেলার বিরামপুর উপজেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

তিনি বলেন, ধানের শীষের গণজোয়ারে ভীত হয়ে সরকারের মদদে সন্ত্রাসীরা বিএনপির ওপর একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে। কিন্তু জনগণ বিএনপির সঙ্গে আছে। বিরামপুরে মানুষ বিএনপির সঙ্গে আছে। যতই হামলা চালানো হোক ধানের শীষের বিজয়কে ছিনিয়ে নিতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, বিরামপুরবাসী আগামী ৩০ ডিসেম্বর ব্যালেটের মাধ্যমে এই হামলার জবাব দেওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন। শান্তিপ্রিয় মানুষ সেদিনেই প্রমাণ করবেন শান্তির পক্ষে এবং ধানের শীষের পক্ষে বিরাপুরবাসী।

আজাদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত বিচারের দাবি জানিয়ে তিনি ধানের শীষে ভোট প্রদানের জন্য বিরামপুর পৌরবাসীর কাছে আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে আজাদের স্ত্রী রেজওয়ানা পারভীন শিমুল তার স্বামীর ওপর হামলাকারীদের বিচারের দাবি জানিয়ে তার সুস্থতার জন্য এলাকাবাসীর কাছে দোয়া চান।

এসময় জেলা বিএনপির সভাপতি আলহাজ লুৎফর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মো. আশরাফ মন্ডলসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. আজাদুল ইসলাম আজাদের ওপর গত মঙ্গলবার রাত ১১টায় মুখোশধারী দুর্বৃত্তরা হামলা চালায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ