• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

অচিরেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ : এরশাদ

ershad1453042108রংপুর : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, মন্ত্রিসভায় তিন মন্ত্রী থাকায় জনগণ আমাদের বিরোধী দল ভাবছে না। তাই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে অচিরেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ করব।

রোববার রাত ৮টায় রংপুরে জাতীয় পার্টি কার্যালয়ে কর্মী সমাবেশ ও সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

এর আগে তিনি তার ছোটভাই প্রেসেডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জিএম কাদেরকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যানের দায়িত্ব দেন।

কর্মী সমাবেশ ও সংবাদ সম্মেলনে এইচএম এরশাদ বলেন, আমার অবর্তমানে দলের হাল ধরবেন জিএম কাদের। আগামী এপ্রিলে জাতীয় পার্টির দ্বিবার্ষিক কাউন্সিলের ঘোষণা দিয়ে তিনি বলেন, কাউন্সিলে আহ্বায়কের দায়িত্ব পালন করবেন জিএম কাদের এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন রুহুল আমিন হাওলাদার।

এরশাদ আরো বলেন, মন্ত্রিসভায় আমাদের তিন মন্ত্রী থাকায় জনগণ আমাদের বিরোধী দল ভাবছে না। আমাদের প্রতি জনগণের আস্থা কমে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেও সম্মানিত করেছেন। তাই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে অচিরেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ করব। তিনি আশা প্রকাশ করেন, প্রধানমন্ত্রী তার কথা শুনবেন। পদত্যাগের পর আবার মুক্ত রাজনীতি করে জনগণের আস্থা অর্জন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

৫ জানুয়ারির নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, বাধ্য হয়ে নির্বাচনে গিয়েছি। আমার কথামত আনেকেই নির্বাচনে অংশ নেননি। আমার ছোট ভাই জিএম কাদের আমার কথায় নির্বাচনে অংশ নেয়নি এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। নির্বাচনে অংশ নিলে আজ মন্ত্রী হতে পারত। আজ থেকে পার্টির কো-চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরকে দেওয়া হলো। এজন্য গঠনতন্ত্র সংশোধন করা হবে।(

কর্মী সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাপা প্রেসেডিয়াম সদস্য জিএম কাদের, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জাল হোসেন মাস্টার, সদস্য সচিব আশিফ শাহরিয়ার, মহানগর জাপার সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ