• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

দল বদল করছেন জাপার তিন মন্ত্রী!

japaসিসি ডেস্ক : আগামী দিনে এরশাদের সঙ্গে আর জাতীয় পার্টিতে থাকবেন না তার তিন মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, মুজিবুল হক চুন্নু ও মশিউর রহমান রাঙ্গা।

এদের মধ্যে মুজিবুল হক চুন্নুকে আওয়ামী লীগে যোগদানের বিষয়ে গ্রীন সিগন্যাল দেয়া হয়েছে। নির্ভরযোগ্য একাধিক সূত্র এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে রওশনের নেতৃত্বে অংশগ্রহণে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছিলেন আনিসুল ইসলাম মাহমুদ ও মুজিবুল হক চুন্নু। সরকার গঠনের পরে মশিউর রহমান রাঙ্গাকে মন্ত্রিসভায় নেয়া হয় এরশাদের ইচ্ছায়। তবে তিনিও এখন আর তার সিদ্ধান্তের সঙ্গে নেই।

তিন মন্ত্রীর মধ্যে মশিউর রহমান রাঙ্গা প্রকাশ্যেই বলেছেন, আগামীতে তিনি আর মামার (এরশাদ) সাথে নেই। রংপুরে তিনি আওয়ামী লীগের আগামী দিনের কান্ডারি হতে চান এমন একটা প্রচার রয়েছে সাবেক এই ছাত্রদল নেতার নামে। আওয়ামী লীগের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন সিগন্যাল তাকে দেয়া হয়নি।

আনিসুল ইসলাম মাহমুদের আওয়ামী লীগে যাওয়ার ইচ্ছে থাকলেও তাকে নেয়া হচ্ছে কি-না তা নিশ্চিত নয়। এমনিতেই চট্টগ্রামে নেতাদের মধ্যে অন্তকলহ রয়েছে বেশ। তার মধ্যে তাকে নিয়ে নতুন কোনো ঝামেলা হবে কি-না তা বিবেচনায় রাখা হচ্ছে।

সূত্র জানিয়েছে, এমন কোন বাধা নেই শুধু মুজিবুল হক চুন্নুর ক্ষেত্রে। দল ত্যাগ করলে তাকে আওয়ামী লীগে নেয়া হবে এমন সিগন্যাল দিয়ে রাখা হয়েছে। স্থানীয় রাজনীতিও সেভাবে গুছিয়ে নিতে বলা হয়েছে। কিশোরগঞ্জের করিমগঞ্জ ও তাড়াইল নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের বর্তমানে শক্ত কোনো প্রার্থী নেই। সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক বয়সের ভারে ন্যুজ। নতুন নেতৃত্বের কেউই তেমন ইমেজধারী নয়।

একটি সূত্র জানিয়েছে, এরশাদের সঙ্গে তার দূরত্ব চলছে এক বছরেরও বেশি সময় ধরে। আগেই তিনি এরশাদকে জানিয়েছেন, তার সঙ্গে আর রাজনীতি করার ইচ্ছে নেই। অনেক ক্ষেত্রে তিনি এরশাদের ফোনও ধরেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ