• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

খালেদার বাড়ির নেতাকর্মীর আ’লীগে যোগদান

feni-newsফেনী : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পৈত্রিক বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের বাড়ির সামনে বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

আওয়ামী লীগ নেতাদের হাতে ফুলের তোড়া দিয়ে বৃহস্পতিবার বিকেলে তারা যোগদান করেন।

বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন ফুলগাজী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও খালেদা জিয়ার দুঃসম্পর্কের ভাতিজা এ কে এম মহিউদ্দিন সামু, ফুলগাজী সদর ইউপি সদস্য শাহ আলম, দরবারপুর ইউপি সদস্য আবদুল মোমিন, কামরুল ইসলাম, আনন্দপুর ইউপি সদস্য হাছনা বানু, মহিলা দলনেত্রী হাছিনা আক্তার ও সাবেক ছাত্রদল নেতা আনোয়ার হোসেন জীবনসহ শতাধিক নেতাকর্মী।

বিএনপি নেতাকর্মীদের যোগদান উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ শ্রীপুর গ্রামে খালেদা জিয়ার বাড়ির সামনে তার পিতার নামে প্রতিষ্ঠিত ইস্কান্দারিয়া মাদ্রাসা মাঠে যোগদান অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী জামাল উদ্দিন।

যোগদান অনুষ্ঠানে সাবেক ইউপি চেয়ারম্যান এ কে এম মহিউদ্দিন সামু বলেন, ‘আমার ফুফু খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাবস্থায় তার নিজ এলাকায় কোনো উন্নয়ন করেননি। তিনি তার গ্রামের বাড়ির লোকজনের কোনো খোঁজ-খবর নেন না। আমি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। এখন থেকে খালেদা জিয়ার গ্রাম হবে আওয়ামী লীগের ঘাঁটি।’

প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম বলেন, ‘নিজ এলাকার মানুষের প্রতি খালেদা জিয়ার কোনো টান নেই। তিনি কখনো তার গ্রামের বাড়িতে রাত্রিযাপন করেননি। তাই তার এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে দলে দলে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন।’

এদিকে বিএনপি নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদান প্রসঙ্গে উপজেলা বিএনপির সভাপতি শাহাজাহান মজুমদারের মোবাইলে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাস্টার নুরুন্নবী জানান, আওয়ামী লীগে যোগদান করা সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন সামুর সাথে বিএনপির কোনো ‘সম্পর্ক নেই’। অপর নেতাকর্মীদের বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ