• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ট্রেনের যাত্রীর কাছে কোটি টাকার স্বর্ণ

সোনাঢাকা: রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ২৫টি স্বর্ণের বারসহ জয়নাল আবেদীন (৫৭) নামের এক যাত্রীকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। সোমবার সকালে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ঢাকায় আসা ওই যাত্রীর দেহ তল্লাশি করা হয়। তার দেহের বিভিন্ন স্থান থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

চট্টগ্রাম থেকে তুর্ণা নিশিতা ট্রেনে ঢাকায় আসেন আটক জয়নাল আবেদীন। তার বিরুদ্ধে স্বর্ণ চোরাচালানের মামলা দায়ের করা হবে বলে জানান ওসি আবদুল মজিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ