• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুরে লক্ষণপুর স্কুল এন্ড কলেজে দুর্ধর্ষ চুরি

চুরিসিসি নিউজ: সৈয়দপুর উপজেলার বাঙ্গলীপুর ইউনিয়নে অবস্থিত একটি শিক্ষা প্রতিষ্ঠানে এক দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে লক্ষণপুর স্কুল এন্ড কলেজের এ চুরির ঘটনা ঘটেছে।
কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আজিজ জানান, প্রতিদিনের মতো ঘটনার দিনও গত মঙ্গলবার কলেজ ছুটির পর শিক্ষক-শিক্ষিকারা কলেজ ত্যাগ করেন। পরে কর্মচারীরা কলেজের প্রতিটি কক্ষ ভালভাবে তালাবদ্ধ করে চলে যান। সন্ধ্যায় কলেজের নৈশ প্রহরী মো. জহুরুল হক তার ডিউটিতে আসেন। তিনি রাতে কলেজে ডিউটিরত থাকা অবস্থায়  এক সময় ঘুমিয়ে পড়েন। আর এ সুযোগে চোরের দল কলেজের অধ্যক্ষ কার্যালয়, সহকারী প্রধান শিক্ষক কক্ষ, শিক্ষক শিক্ষিকা কমনরুম ও কম্পিউটার রুমের দরজা তালা ভেঙ্গে ভিতরে প্রবেশে করে। এ সময় তারা কলেজের আলমিরায় ও স্ট্রিলের ফাইল কেবিনেটে তালা ভেঙ্গে নগদ প্রায় ৬৫-৭০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় চোরেরা কলেজের উল্লিখিত রুমের আলমিরা ফাইল ক্যাবিনেটের ড্রয়ার ভাংচুর করে বিভিন্ন ফাইল ও কাগজপত্র তছনছ করে।
সকালে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেয়াজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময়  তিনি কলেজের নৈশ প্রহরী মো. জহুরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদ শেষে কলেজের অধ্যক্ষের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের নৈশ প্রহরী মো. জহুরুল হক জানান, ডিউটিরত অবস্থায় কখন যে সে ঘুমিয়ে পড়ে তা বুজে উঠতে পারননি।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম কলেজে চুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনাটি তদন্ত  করা হচ্ছে।  ঘটনার সঙ্গে জড়িতে গ্রেপ্তারে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ