• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

মাগুরায় কলেজ শিক্ষকের আত্মহত্যা

11মাগুড়া: মাগুরায় রমেন্দ্র নাথ কুন্ডু (৫৫) নামে এক কলেজ শিক্ষকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় শহরের নিজনান্দুয়ালী কামারপাড়া এলাকায় ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন।

নিহত কলেজ শিক্ষক মহম্মদপুর উপজেলার আমিনুর রহমান কলেজের শিক্ষক ছিলেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকূপা উপজেলার নাগিরহাট গ্রামে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, রমেন্দ্র নাথ জটিল শ্বাসকষ্টে ভুগছিলেন এবং দীর্ঘদিন যাবত মানসিক অশান্তিতে দিনযাপন করছিলেন। পরে অতিষ্ট হয়ে তিনি নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সূত্র আরো জানায়, কলেজ শিক্ষকের প্রথম স্ত্রী নিঃসন্তান অবস্থায় মৃত্যু বরণ করায় তিনি দ্বিতীয় বিয়ে করেন। এ স্ত্রীরও কোনো সন্তান হয়নি। এ নিয়ে তিনি মানসিক অশান্তিতে ছিলেন। এর পাশাপাশি পচণ্ড শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন ছিলেন।

পরে রোববার সন্ধ্যা ৭টার দিকে তার স্ত্রী অনিতা দাস বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান এবং ভিতরে স্বামীর মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ঘরে ঢোকে।

পুলিশ মরদেহের সুরতহাল শেষে কলেজ শিক্ষকের স্বজনদের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ দাহ করার জন্যে স্বজনদের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ