• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

জামালপুরে মা-মেয়ের হাতে যুবক খুন

খুনজামালপুর: জামালপুরের মাদারগঞ্জে সৎ মা ও বোনের মারধরে লাঞ্জু (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে মাদারগঞ্জ উপজেলার মোসলেমাবাদ গ্রামের এ ঘটনা ঘটে। নিহত লাঞ্জু ওই গ্রামের লালু শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, বাড়ির উঠানে পানি জমাট বাধা নিয়ে লাঞ্জুর সঙ্গে তার সৎ মা বেদনা বেগম ও বোন লিজার ঝগড়া হয়। এর এক পর্যায়ে তাদের মারধরে লাঞ্জু গুরুতর আহত হন। এসময় আশঙ্কাজনক অবস্থায় মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রামপদ মন্ডল জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মা বেদনা ও বোন লিজাকে আটক করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ