• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

রাজশাহীতে স্বেচ্ছাসেবকদল নেতা ও যুবককে কুপিয়ে হত্যা

71রাজশাহী: রাজশাহী নগরীর ভাটাপাড়া চণ্ডিপুর এলাকায় আপেল মাহমুদ হৃদয় (৩৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।  অন্যদিকে, বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলতাব মাহমুদের (৩৬) গলা কাটা লাশ পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, ভাটাপাড়া চণ্ডিপুর এলাকার বকুলের ছেলে আপেল মাহমুদ হৃদয়। মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। আপেল মাহমুদ লক্ষীপুর মোড়ে ওষুধের দোকানের দালালির সঙ্গে জড়িত ছিলেন বলে জানান তিনি।

তার বিরুদ্ধে রাজপাড়া থানায় ৫টি মামলা রয়েছে। এলাকায় বখাটে হিসেবে সে পরিচিত। তার পরিবার দাবি করেছে, এলাকার আরিফ নামে এক যুবকের সঙ্গে তার বিরোধ ছিল। সেই বিরোধ থেকে এ হত্যাকাণ্ড হতে পারে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

এদিকে, বাগমারা থানার (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ জানান, হামিরকুৎসা শাহপাড়া গ্রামের মৃত মজিবর শাহর ছেলে আলতাব মাহমুদ সোমবার বিকেলে নিখোঁজ হন। হামিরকুৎসা বাজারে তার স্বর্ণের দোকান ছিল।

মঙ্গলবার সকালে হামিরকুৎসা বাজারের পাশের একটি পুকুরে তার লাশ ভেসে উঠে। নিহতের গলাসহ শরীরে কাটা দাগ আছে।

পুলিশ পুকুর থেকে লাশটি উদ্ধারের চেষ্টা শুরু করেছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ