• শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

প্রকাশ্যে বাপ-বেটাকে পেটালো ছাত্রলীগ নেতা

220898_1সিসি ডেস্ক: লক্ষ্মীপুরের দিনমজুর অটোরিকশা চালক মোস্তাফিজুর রহমান প্রকাশ (মনু ড্রাইভার) ও তার ছেলে সোহেল হোসেনকে প্রকাশ্যে জনতার সামনে পিটিয়েছে ছাত্রলীগ নেতা মো. রানা ও তার ভাই রনি।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মনু ড্রাইভার সাংবাদিকদের উপস্থিতি দেখে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে ছেলে সোহেল হোসেনকে নিয়ে বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফিরছিলেন মনু ড্রাইভার। পথে তার ছেলের হাত পথচারী ওই ছাত্রলীগ নেতার বড় ভাই রনির গায়ে লাগে। এতে সে ক্ষিপ্ত হয়ে প্রাকাশ্যে জনতার সামনে অটো রিকশাকে দাঁড় করিয়ে রেখে তার ভাই ছাত্রলীগ নেতা রানাকে খবর দেয়। এক পর্যায়ে রানা এসে তাদের বাপ-বেটা দু’জনকেই অন্যায়ভাবে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। এ ঘটনার কিছুক্ষণ পর পুলিশ তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত মনু ড্রাইভার শহরের আবিরনগর গ্রামের মৃত মুখবুল আহমদের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ও ব্যাটারি চালিত অটোরিকশা চালক এবং তার ছেলে সোহেল জেলা পুলিশ লাইনের মেকানিকের কাজ করে। অপর দিকে ছাত্রলীগ নেতা মো. রানা সমসেরাবাদ গ্রামের দুলাল ভেন্ডারের ছেলে এবং পৌর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। কোনো ছাত্রলীগের নেতাকর্মী যদি এ ঘটনায় জড়িত থাকে তবে তদন্ত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আবদুল করিম জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অপরাধীদের তল্লাশি করে পাওয়া যায় নি।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। ভুক্তভোগী কেউ অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ