• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

বাসচাপায় হাবিপ্রবি ছাত্রের মৃত্যু ঘটনায় তদন্ত কমিটি

তদন্ত-কমিটি-গঠনদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে বাসচাপায় হাজী মুহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী মীর মনিরুজ্জামান (২১) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুজ্জামান কৃষি অনুষদের লেবেল-১ এর দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। তার বাড়ি চিরিরবন্দর উপজেলায়।
এ ঘটনায় হাবিপ্রবির বাস চালককে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং ব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
হাবিপ্রবির জনসংযোগ ও প্রকাশনা কর্মকর্তা মমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে শিক্ষার্থী পরিবহনের একটি বাস ছেড়ে যাওয়ার সময় তড়িঘড়ি করে বাসে উঠতে গিয়ে পা পিছলে চাকার নিচে পড়ে যান মনিরুজ্জামান। চলন্ত বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান অবস্থায় মনিরুজ্জামান।
দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
এদিকে বাস দূর্ঘটনায় হাবিপবি’র কৃষি অনুষদের লেভেল-২ সেমিস্টার-১ এর মেধাবী ছাত্র মনিরুজ্জামান মীর’র অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষে গভীর শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন। এক শোক বার্তায় প্রফেসর মো. রুহুল আমিন মেধাবী ছাত্রের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত  পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এ ঘটনায় অভিযুক্ত বাস চালক চুনকু সরেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ