• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন |

সন্ধ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় ১৮ মৃতদেহ উদ্ধার

lanceসিসি নিউজ : বরিশালের বানারীপাড়া উপজেলায় সন্ধ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় আরো চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় মেলেনি। এ নিয়ে মোট ১৮ জনের লাশ উদ্ধার হলো।
গতকাল বুধবার প্রায় ৫০ জন যাত্রী নিয়ে একটি লঞ্চ সন্ধ্যা নদীতে ডুবে যায়। রাত নয়টা পর্যন্ত ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়। বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান আজ বৃহস্পতিবার সকালে জানান, এরপর আরো ৪ জনের লাশ উদ্ধার করা হয়।
বিআইডব্লিউটিএর বরিশাল বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে লঞ্চটি টেনে তীরে নিয়ে আসা হয়।
গতকাল বুধবার দুপুরে বানারীপাড়া উপজেলার দাশেরহাটের মসজিদবাড়ি ঘাটে যাত্রী ওঠানোর সময় ‘এমএল ঐশী’ নামের লঞ্চটি ডুবে যায়। দিনভর তল্লাশি চালিয়ে প্রথম দিন ১৪ জনের লাশ উদ্ধার করা হয়। আরো ২৫ জন নিখোঁজ থাকার কথা জানানো হয় পুলিশের পক্ষ থেকে।
বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর বলেন, বৃহস্পতিবার ভোরে উদ্ধারকারী যান নির্ভীক ঘটনাস্থলে এসে ডুবন্ত লঞ্চটি টেনে তোলার কাজ শুরু করে। প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় লঞ্চটি টেনে তোলার পর ভেতরে তল্লাশি চালিয়ে ৪ শিশুর লাশ পাওয়া যায়। তবে এখনো তাদের শিশুদের পরিচয় জানা যায়নি।
ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেনকে প্রধান করে ৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলে বরিশালের জেলা প্রশাসক কাজী মো. সাইফুজ্জামান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ