• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন |

দিনাজপুরে জুয়াড়ির হামলায় ঘটনায় ৫২ জনের নামে মামলা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে জুয়াড়ির হামলায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ ও দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মনিরুজ্জামানসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় ২২ জনের নাম উল্লেখসহ ৫২ জনকে আসামী করে  মামলা করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
ডিবি পুলিশের এসআই মো. বজুলুর রশিদ বাদী হয়ে মঙ্গলবার দিবাগত মধ্য রাতে নবাকগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।
উল্লেখ্য, সোমবার (৬ মার্চ) রাতে দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ ও দিনাজপুর  গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনিরুজ্জামানসহ একদল পুলিশ সেখানে অভিযান চালাতে যায়। রাতে অভিযান চালানোর সময় জুয়াড়িদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এরপর জুয়াড়িরা গ্রামবাসীকে সাথে নিয়ে পুলিশের উপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এতে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ, দিনাজপুর ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামানসহ ১০ পুলিশ গুরুতর আহত হন। রাতেই আহত পুলিশ সদস্যদের মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এই মামলায় এজাহার নামীয় তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ