• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন |

খানসামায় পরীক্ষা কেন্দ্র থেকে দুই ভুয়া পরীক্ষার্থী আটক

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : খানসামায় পাকেরহাট ডিগ্রী কলেজ কেন্দ্রে কারিগরী শিক্ষা বোর্ডের এইচএসসি পরীক্ষায় অন্যের পক্ষে পরীক্ষা দিতে এসে হাতেনাতে আটক হয়েছে মোঃ মোশারফ হোসেন (২৩)  ও মোঃ রুবেল ইসলাম (২৩) নামে দুই ভুয়া পরীক্ষার্থী । মোশারফ চিরিরবন্দরের গছাহার গ্রামের জহরুল ইসলাম ও মো: রুবেল ইসলাম একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
জানা গেছে, ৬ই এপ্রিল (বৃহস্পতিবার) চলমান কারিগরী শিক্ষাবোর্ডের এইচএসসি পরীক্ষার  ৩য় দিনের কম্পিউটার এ্যাপ্লিকেশন পরীক্ষায় পাকেরহাট ডিগ্রী কলেজ কেন্দ্রে অন্য পরীক্ষার্থীদের সাথে ভুয়া পরীক্ষার্থী দুজন পরীক্ষা দিচ্ছিল। এ সময় পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা উপজেলা সহকারী শিক্ষা অফিসার এস এম মান্নান ও কক্ষ পর্যবেক্ষক তাদেরকে সন্দেহ করেন এবং পরে পরীক্ষার কাগজপত্র যাচাই করে দেখা যায় এবারের গোয়ালডিহি টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের এইচএসসি পরীক্ষার্থী আ: হাকিম ও মোঃ মনিরুল ইসলামের বদলি হিসেবে মোঃ মোশারফ হোসেন ও মোঃ রুবেল ইসলাম প্রক্সি পরীক্ষা দিচ্ছে ।
পরে তাদেরকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হলে খানসামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাজেবুর রহমান দুই ভুয়া পরীক্ষার্থীকে এক বছরের কারাদন্ড প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ