• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

সিসি নিউজ।। গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কে দুটি মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও সহকারী নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার টিএনটি মিশন মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাটের চৌমনী এলাকার ট্রাকচালক গোলাম রাব্বি (৪৫) এবং তার সহকারী একই এলাকার রেজওয়ান আহমেদ (২৮)।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুরের দিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাক দিনাজপুর শহরমুখী সারবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করে।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভুট্টাবোঝাই ট্রাকের চালক ও সহকারী নিহত হয়েছেন। দুটি ট্রাক জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ