• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

তিন কম্পিউটার চলবে এক মাউসে

প্রযুক্তি ডেস্ক: রাপু এবার বাজারে নিয়ে এলো নতুন ওয়্যারলেস ট্রাই মোড মাউস এমটি ৭৫০। নতুন ও অত্যাধুনিক এই মাউসে রয়েছে ট্রাই মোড। নতুন এই প্রযুক্তিতে তিনটি মোড ( ওয়্যারলেস ২.৪ জি / ব্লুটুথ ৩.০ / ব্লুটুথ ৪.০) ব্যবহার করা হয়েছে। যার মাধ্যমে আপনি একই সাথে তিনটি ডিভাইসে কাজ করতে পারবেন।

এতে আরও আছে লেজার সেন্সর ও ৯ টি বোতামের শক্তিশালী ফাংশন। শুধু তাই নয় ৪৫০ এম এ এইচ লিথিয়ান ব্যাটারি সমৃদ্ধ এই মাউসটি রিচার্জেবল। একবার চার্জ করলেই যা চলবে পুরো এক মাস। এতে আরও রয়েছে ১০ মিটার ওয়্যারলেস রেঞ্জ এবং ৬০০ – ৩২০০  ডিপিআই এডজাস্টমেন্ট সুবিধা।

এছাড়াও মাউসটি দিচ্ছে আরামদাযক আকৃতি ও মেটালিক অনুভুতি।

পণ্যটি ক্রয় করতে চলে আসুন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যেকোন শাখা বা যেকোন ডিলার হাউজে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ