• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ডিমলায় অন্তঃসত্ত্বা গৃহবধুর মরদেহ উদ্ধার

সিসি নিউজ, ২ জুন : আট মাসের অন্তঃসত্বা গৃহবধু তাসকিনা আক্তার ওরফে কোকিলার (২৬) মরদেহ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ। আজ শনিবার দুপুরে নীলফামারীর ডিমলা থানার নাউতারা ইউনিয়নের ভাটিয়াপাড়া গ্রামের স্বামীর বাড়ি হতে মরদেহ উদ্ধার জেলা মর্গে ময়না তদন্তে জন্য প্রেরন করে পুলিশ। এদিকে গৃহবধুর বাবার অভিযোগ তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে স্বামী ও শাশুড়ি। এই অভিযোগে পুলিশ তাসকিনার স্বামী রেজাউল করিম (৩০) ও শাশুড়ী রেজিয়া আক্তারকে (৫০) আটক করেছে।

জানা যায়, প্রায় ৮ বছর আগে নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি বটতলার তছির উদ্দিনের মেয়ে তাসকিনার সঙ্গে একই ইউনিয়ের ভাটিয়াপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে রেজাউল ইসলামের বিয়ে হয়। তাদের চার বছরের রোমানা নামের এক মেয়ে সন্তান রয়েছে। এ ছাড়া তাসকিনা আট মাসের অন্তঃসত্বা ছিল।
জানা যায় স্বামী শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহ ছিল তাসকিনার। শনিবার সকালে শোয়ার ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাসকিনারর মরদেহ ঝুলতে দেখা যায়। মেয়েটির বাবার দাবি তার মেয়েকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে তারা।

তবে তাসকিনার স্বামীর দাবি বাড়ির সকলের অগোচরে তার স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্বহত্যা করে। আমি যদি হত্যা করতাম তাহলে পালিয়ে যেতাম। একটি মহল আমাকে ও আমার মাকে পরিকল্পিতভাবে হত্যা মামলায় ফাসিয়ে দিচ্ছে। তিনি সুষ্ঠু তদন্ত দাবি করে।

নাউতরা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন বলেন সিসি নিউজকে জানান,  ঘটনায় পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার ও মেয়েটির স্বামী ও শাশুড়িকে আটক করে নিয়ে গেছে।
ডিমলা থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) এমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ সিসি নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ