• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুর থেকে মাদকের শিকড় উপড়ে ফেলা হবে -এএসপি

সিসি নিউজ, ০২ জুন: অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেছেন, সৈয়দপুর থেকে চিরতরের জন্য মাদকের শিকড় উপড়ে ফেলা হবে। আপনারা আজ থেকে শপথ নিন, কোন মাদক ব্যবসায়ীর আস্তান এ শহরে থাকবে না। পাশাপাশি নিরাপরাধ কোন লোক যেন হয়রানির শিকার না হন সেটাও খেয়াল রাখতে হবে।
শনিবার রাতে শহরের ইসলামবাগ বড় মসজিদ এলাকায় অনুষ্ঠিত মাদকবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় ফিদা আলী মাঠে মাদকসেবীদের আখড়া প্রসংগে তিনি বলেন, কাল থেকে ফিদা আলী মাঠে খেলাধুলা চলবে। সন্ধ্যার পর মাঠে বসে কেউ ধুমপানও করতে পারবে না।
অফিসার্স ইনচার্জ শাহজাহান পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, রেলওয়ে কারিগর পরিষদের সভাপতি ওই এলাকার বাসিন্দা হাবিবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক চৌধুরী, সেঞ্চুরী ক্রিকেট ক্লাবের সভাপতি মোঃ ভুলু, ব্যবসায়ী মিঠু, আরিফ ও বড় মসজিদের ইমাম।
বক্তারা বলেন, মাদক সমাজ অবক্ষয়ের প্রধান কারণ। আমাদের অঙ্গীকার করতে হবে ইসলামবাগ এলাকায় কোন মাদক ব্যবসায়ী বসবাস করতে পারবে না। আবার মাদকের মিথ্যা অজুহাতে কোন নিরাপরাধ ব্যক্তিকে হয়রানি না হয় সেটাও খেয়াল রাখতে হবে।
অফিসার্স ইনচার্জ শাহজাহান পাশা বলেন, আমাদের ছেলেরা লেখাপাড়া করবে, খেলবে, সংস্কৃতি চর্চা করবে, তারা সামাজিকভাবে বেড়ে উঠবে। কিন্তু মাদকের ছোবলে তারা দিশেহারা। এ অবস্থা থেকে আমাদের উত্তরণ ঘটাতে হবে। পুলিশ প্রশাসনকে এলাকাবাসী সহযোগিতা করলে এ অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব।
পরে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের নেতৃত্বে উপস্থিত এলাকাবাসী মাদক নির্মুলে একাট্টা হয়ে শপথ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ