• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

নীলফামারীর জলঢাকায় বজ্রপাতে শিক্ষার্থীসহ আহত ১০

সিসি নিউজ, ০১ জুলাই: নীলফামারীর জলঢাকায় বজ্রপাতে  একটি শিক্ষা প্রতিষ্ঠানের অফিস পিয়নসহ ৯ স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ৬ শিক্ষার্থীকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা সকলেই উপজেলার কাঁঠালী এস সি উচ্চ বিদ্যালয়ের আজ সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের একটি কক্ষে ওই ঘটনা ঘটেছে।

প্রতিষ্ঠানের প্রধান মো: বেলাল হোসেন সিসি নিউজকে জানান, সকালে বৃষ্টির কারনে সাড়ে ১০টার দিকে ষষ্ঠ ও সপ্তম শ্রেনীর শিক্ষার্থীরা অর্ধ বার্ষিক পরীক্ষায় বসছিল। এমন সময় বজ্রপাতে অফিসের পিয়ন লুৎফর রহমান সহ ৯ শিক্ষার্থী আহত হয়। তিনি জানান, আহতরা চিকিৎসা নেয়ার পর এখন সকলেই সুস্থ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ