• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জ, ২২ অক্টোবর।। জেলার শিবগঞ্জ উপজেলায় বিএসএফর গুলিতে জেম (৩০) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। আজ সোমবার (২২ আক্টোবর) ভোররাতে উপজেলার মনকষা ইউনিয়নের চৌকা সীমান্তে এ ঘটনা ঘটে। জেম উপজেলার পারচৌকা গ্রামের আবদুল হামিদের ছেলে।

জানা গেছে, সোমবার ভোরে চৌকা সীমান্ত দিয়ে গরু আনার জন্য একদল বাংলাদেশি রাখাল ভারতে অনুপ্রবেশ করলে ভারতের দৌলতপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে জেম গুলিবিদ্ধ হলে তার সঙ্গীরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে পালিয়ে আসে। পরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ বাড়িতেই রয়েছে।

এ ব্যাপারে ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সারওয়ার সাংবাদিকদের জানান, বিষয়টি তিনি জানেন না। এ বিষয়ে তিনি খোঁজ নিয়ে দেখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ