• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সুন্দরী প্রতিযোগিতায় সেরা ১৬তে বাঘার মেয়ে মোহনা

আব্দুল কাদের নাহিদ, বাঘা (রাজশাহী) ।। সুন্দরী প্রতিযোগিতায় ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ ২০১৯ এর সেরা ১৬ তে আছেন রাজশাহীর বাঘা উপজেলার মোহনা ইয়াসমিন অপূর্বা। মোহনা উপজেলার তেপুকুরিয়া প্রামের মহব্বত আলীর মেয়ে। সে রাজশাহী কলেজে ইংরেজী বিষয়ে অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। এই সুন্দরী প্রতিযোগিতায় শুধু বিবাহিত ও তালাকপ্রাপ্ত নারীরা অংশ নিতে পারবে।

মোহনার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে মোহনাকে সুন্দরী প্রতিযোগিতায় এগিয়ে নিতে অনেক ভোট প্রয়োজন যে ভোট প্রদান করতে হবে ফেসবুকে। ফেসবুক ব্যবহারকারীরা ( Mrs Bangladesh) পেজে থাকা মোহনার ছবিতে একটি লাইক ও শেয়ার দিয়ে বাড়াতে হবে এই ভোট। ভোট দেয়া যাবে আজ ৩০ নভেম্বর রাত ১২ টা পর্যন্ত।

আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকম সূত্র জানায়, ২৭ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ অংশ নেওয়ার জন্য আবেদনের সময়। সেখানে প্রায় আট হাজার নারী আবেদন করেন। তাদের মধ্যে ৫০০ প্রতিযোগী বাছাই করা হয়। সেখান থেকে বর্তমানে প্রায় ২০০ প্রতিযোগি টিকে আছেন। তাদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ায় নেওয়া হবে ১০০ জন প্রতিযোগী। এরপর বিভিন্ন ধাপে প্রতিযোগী বাছাইয়ের পর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে ঢাকায় আজ ৩০ নভেম্বর। চ্যাম্পিয়ন প্রতিযোগী বাংলাদেশের প্রতিনিধি হয়ে ডিসেম্বরে অংশ নেবেন চীনের মূল প্রতিযোগিতায়।

মোহনার মা তানিমা খাতুন বলেন, আমার মেয়ের ছোট বেলা থেকেই নাচ, গান, অভিনয়, আবৃত্তি, উপস্থাপনার অনেক ঝোক ছিল সেই থেকেই আজ এই পর্যন্ত। তার মা আরো বলেন, মোহনা বিজয়ী হলে বাঘা উপজেলার সুনাম আপনারা ভোট দিয়ে আমার মেয়েকে এগিয়ে নিতে সহযোগীতা করুন।

২০১৬ সালে লালপুর উপজেলার ইমদাদুল হক মিলনের সাথে মোহনার বিয়ে হয়। মোহনা ১ সন্তানের জননী মেয়ের নাম সিদরাতুলমুনতাহা আছ্রা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ