• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

চিরিরবন্দরের আলোকডিহি ইউপি চেয়ারম্যান করোনা পজেটিভ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ১২নং আলোকডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. মাহমুদা ইসলাম শেফালীসহ সোমবার (১০ আগস্ট) নতুন করে উপজেলায় আরো দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা হলেন অমরপুর ইউনিয়নের বুড়িরহাট এলাকার একজন ও সাতনালা ইউনিয়নের জোত সাতনালা গ্রামের সিএইচসিপি একজন।
সোমবার রাত ৯টার দিকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজমল হক এ তথ্য নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আলোকডিহি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম তারিকের সহধর্মীনি মোছা. মাহমুদা ইসলাম শেফালী সম্প্রতি করোনা উপসর্গ দেখা দেয়। রোববার ৯ আগস্ট তার নমুনা সংগ্রহ করা হয়। আজ সোমবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।
উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১১১ জন, যার মধ্যে সুস্থ হয়েছেন ৮৪ জন, মারা গেছেন ৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ