• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

সিসি নিউজ ডেস্ক ।। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য বিজয় চাকমাকে (৩৫) হত্যা করা হয়েছে। আজ বুধবার দুপুরে গুলি করে তাকে হত্যা করে এক অস্ত্রধারী। উপজেলা প্রশাসন ভবনের ভেতরে প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত বিজয় চাকমা এমএন লারমার কর্মী ছিলেন। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা প্রশাসন ভবন চত্বরের ভেতরে দ্বিতীয় তলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে অবস্থান করছিলেন ইউপি সদস্য সমর বিজয় চাকমা। এ সময় একজন অস্ত্রধারী ওই কক্ষে ঢুকে তাকে গুলি করে পালিয়ে যায়।

গুলির ঘটনার সময় দুটি কক্ষ পরেই নিজ কার্যালয়ে কাজ করছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম। তিনি জানান, গুলির শব্দ শুনে তারা শঙ্কায় পড়ে যান। পরে নিজের কক্ষ থেকে বেরিয়ে দেখতে পান গুলিবিদ্ধ অবস্থায় বিজয় চাকমা পড়ে আছেন। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ