• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন |

স্কুলছাত্রীকে ধর্ষণ ও আপত্তিকর ছবি প্রকাশ, প্রভাষক গ্রেপ্তার

সিসি নিউজ ডেস্ক ।। বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও আপত্তিকর ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় মুরাদুজ্জামান মুকুল (৪৮) নামে এক প্রভাষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধুনট সদরের পশ্চিম ভরণশাহী এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মুরাদুজ্জামান উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের মতিউর রহমানের ছেলে। তিনি জালশুকা হাবিবর রহমান ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক। আজ শুক্রবার সকালের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাঁকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মুরাদুজ্জামান ২০২১ সালের অক্টোবর মাসে ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসারপাড়ায় একটি বাসা ভাড়া নেন। সেখানে স্ত্রী, কন্যা ও দুই ছেলেকে নিয়ে বসবাস করতেন।

ওই বাসার মালিকের মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। পেশাগত কারণে বাসার মালিক ও তাঁর স্ত্রী সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্মস্থলে থাকেন। একই সময়ে মুরাদুজ্জামানের স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতে যান।

এই সুযোগে মুরাদুজ্জামান কৌশলে ওই স্কুলছাত্রীকে জড়িয়ে ধরে মোবাইল ফোনে ছবি তোলেন। এরপর সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গত ৩ মার্চ বেলা ১১টার দিকে ওই ছাত্রীকে নিজের ঘরে এনে ধর্ষণ করেন।

এ সময় ফোনের ক্যামেরা দিয়ে ছাত্রীর সঙ্গে আপত্তিকর ছবি ধারণ করেন মুরাদুজ্জামান। ছবি প্রকাশ করার ভয় দেখিয়ে ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য বলেন। আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ছাত্রীকে এর মধ্যে বেশ কয়েকবার ধর্ষণ করেছেন মুরাদুজ্জামান।

সর্বশেষ ১২ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে মুরাদুজ্জামান ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। তখন স্কুলছাত্রীর চিৎকারে স্বজনেরা ঘটনাস্থলে পৌঁছালে মুরাদুজ্জামান বাসা থেকে পালিয়ে যান। পরে মুরাদুজ্জামানের পরিবারকে বাসা থেকে বের করে দেন ওই ছাত্রীর মা-বাবা।

এতে ক্ষুব্ধ হয়ে স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেন মুরাদুজ্জামান। পরে স্কুলছাত্রী তাঁর বাবা-মাকে পুরো বিষয়টি জানিয়ে দেন। স্কুলছাত্রীর মা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালের দিকে মুরাদুজ্জামানের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্কুলছাত্রীকে ধর্ষণ এবং ধর্ষণের সময় আপত্তিকর ছবি ধারণের বিষয়টি স্বীকার করেছেন মুরাদুজ্জামান। স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। বগুড়া আদালতে ভুক্তভোগীর জবানবন্দি রেকর্ড করা হবে।’

উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ