• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন |

নীলফামারীতে কর্মবিরতি শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিলেন দূর্যোগ ব্যবস্থাপনার কর্মকর্তা-কর্মচারিরা

সিসি নিউজ ।। পাঁচ দফা দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নীলফামারীর কর্মকর্তা-কর্মচারীরা।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের হাতে ওই স্মারক লিপি হস্তান্তর করেন জেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। পরিষদের পক্ষে সৈয়দপুর উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সরকার, জলঢাকা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো. মোহাইমিনুল ইসলাম, কার্যসহকারী অশোক কুমার রায়, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. মেহেদী হাসান, অফিস সহায়ক লিয়াকত হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
এর আগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় নীলফামারী জেলার ছয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয়ের সামনে চতুর্থ দিনের মতো চার ঘন্টার কর্মবিরতি পালন করে সংগঠনটি।
উল্লেখ্য, দূর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন করা, জেলা ত্রান ও পূর্নবার্সন কর্মকর্তা এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পদনাম পরিবর্তন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূণ্যপদে পদোন্নতি ও চলতি দায়িত্বে নিয়োগের মাধ্যমে পূরণের দাবিতে ১১ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চার ঘন্টার কর্মবিরতি পালন করে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ